বন্ধুর বাবার জানাজা শেষে লাশ হয়ে ফিরলেন যুবক

বন্ধুর বাবার জানাজা শেষে লাশ হয়ে ফিরলেন যুবক

বন্ধুর বাবার জানাজা শেষে বাসায় ফেরার পথে পিকআপের ধাক্কায় নিহত হয়েছেন আতিক হাসান (২১) নামে এক যুবক। এ ঘটনায় আহাদ (২৫) নামে আরেক যুবক আহত হয়েছেন।

বুধবার (১৮ আগস্ট) বিকেল ৩টায় কেরানীগঞ্জের সৈয়দপুর এলাকায় মোটারসাইকেলকে পিকআপ ধাক্কা দিলে এ দুর্ঘটনা ঘটে। পরে তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে এলে চিকিৎসক বিকেল ৫টায় আতিককে মৃত ঘোষণা করেন।

নিহতের বড় ভাই আকতার হোসেন ঢাকা পোস্টকে বলেন, গতকাল (মঙ্গলবার) তার এক বন্ধুর বাবা মারা যায়। খবর পেয়ে আমার ভাইসহ ওরা সাত জন মানিকগঞ্জ যায়। আজ সকালে জানাজা হয়। পরে তারা দুপুরে মানিকগঞ্জ থেকে বাবুবাজার বাসায় ফিরছিল। পথে কেরানীগঞ্জের সৈয়দপুর এলাকায় পৌঁছালে একটি পিকআপের সঙ্গে ধাক্কা লাগে। পরে তার বন্ধুরা উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে এলে ডাক্তার জানায়, আমার ভাই আর নাই। তাকে বলেছিলাম, তুই হোন্ডা নিয়ে বের হইস না।

তিনি আরও বলেন, আমার ভাই বাবু বাজার এলাকায় কাগজের ব্যবসা করত। কি থেকে কি হয়ে গেল। গেল জানাজা পড়তে গিয়ে ফিরে এল লাশ হয়ে। তারা কোতোয়ালি থানার বাবুবাজার এলাকার ১ নং শাহাজাদী মিয়া লেনে থাকেন বলে জানান আকতার হোসেন।

মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) বাচ্চু মিয়া বলেন, এটি একটি হৃদয় বিদারক ঘটনা। তারা গিয়েছিল জানাজা পড়তে। পথে পিকআপের ধাক্কায় জীবন প্রদীপ শেষ। মরদেহটি হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

আপনি আরও পড়তে পারেন